ঢাকা বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৯, ২০২২

Popular bangla online news portal

বিমানবন্দরে শাকিব ভক্তদের ভিড়


নিউজ ডেস্ক
৫:৪০ - বুধবার, আগস্ট ১৭, ২০২২
বিমানবন্দরে শাকিব ভক্তদের ভিড়

দীর্ঘ নয় মাস রাজ্য ছেড়ে প্রবাসে ছিলেন রাজা। অবশেষে নিজ সাম্রাজ্যে ফিরছেন তিনি। আজ বুধবার (১৭ আগস্ট) বেলা ১২টা নাগাদ ঢাকায় পা রাখবেন ঢালিউড কিং শাকিব খান। এ নিয়ে বাঁধভাঙা উচ্ছ্বাসে ভাসছেন তার ভক্তরা।

শাকিব খানকে বরণ করে নিতে বুধবার সকাল থেকেই রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ভিড় করছেন তার ভক্তরা। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভক্তের সংখ্যাও বাড়ছে। সদ্য পাওয়া খবর অনুযায়ী, কয়েক’শ ভক্ত হাজির হয়েছেন।

তারা হাতে করে নিয়ে এসেছেন বিভিন্ন ব্যানার, ফেস্টুন ও ফুল। সেগুলোতে শাকিবকে শুভেচ্ছা জানিয়ে বিভিন্ন বাক্য লেখা রয়েছে। একটি ব্যানারে লেখা, ‘সুপারস্টার শাকিব খানের স্বদেশ প্রত্যাবর্তন উপলক্ষে লাল গোলাপ শুভেচ্ছা। এ ভালোবাসা চলবে, সূর্য যতদিন জ্বলবে’।

গত কয়েকদিন ধরেই প্রস্তুতি নিচ্ছিলেন শাকিব ভক্তরা। যখন থেকেই তারা শুনেছেন, বুধবার শাকিব দেশে ফিরবেন। তখন থেকেই প্রিয় নায়ককে ভালোবাসায় বরণ করে নিতে তাদের নানা আয়োজনের সূচনা হয়।

উল্লেখ্য, গত বছরের নভেম্বরে ঢাকা থেকে যুক্তরাষ্ট্রে উড়াল দিয়েছিলেন শাকিব খান। সেখানকার নাগরিকত্ব লাভের জন্য টানা ছয় মাস মার্কিন মুলুকে থাকেন। এর মধ্যে নিউইয়র্ক থেকেই নতুন সিনেমার ঘোষণা দেন, মহরত করেন। সিনেমা সংক্রান্ত আনুষাঙ্গিক আরও কিছু কাজের জন্য তার নয় মাস সেখানে থাকতে হয়েছে। অবশেষে নিজ ভুবনে ফিরে আসছেন দেশীয় সিনেমার শীর্ষ তারকা।