ঢাকা বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৯, ২০২২

Popular bangla online news portal

দ্রাবিড়কে হারিয়ে কোচ সংকটে ভারত


নিউজ ডেস্ক
৬:০৮ - মঙ্গলবার, আগস্ট ২৩, ২০২২
দ্রাবিড়কে হারিয়ে কোচ সংকটে ভারত

করোনায় আক্রান্ত হয়েছেন ভারতের জাতীয় দলের কোচ রাহুল দ্রাবিড়। কয়েকদিন পরেই সংযুক্ত আরব আমিরাতে শুরু হবে এশিয়া কাপ। সেই আসরে দ্রাবিড়ের দলের সঙ্গে থাকা নিয়ে অনিশ্চয়তা তৈরি হওয়া। ভারতীয় সংবাদমাধ্যম টাইমস নাউ দ্রাবিড়ের করোনায় আক্রান্তের বিষয়টি নিশ্চিত করেছে।

২৭ আগস্ট থেকে আরব আমিরাতে মাঠে গড়াবে এশিয়া কাপ। আসর শুরুর পরদিনই চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে ভারতের এশিয়া কাপ অভিযান। মহাদেশীয় এই প্রতিযোগিতায় অংশ নিতে এরই মধ্যে সংযুক্ত আরব আমিরাতে পৌঁছে গেছেন বিরাট কোহলি-রোহিত শর্মা।

ভারতের সদ্য সমাপ্ত জিম্বাবুয়ে সফরে কোহলি-রোহিতদের মতো দলের সঙ্গে ছিলেন না কোচ দ্রাবিড়ও। তার স্থানে ভিভিএস লক্ষ্মণ জিম্বাবুয়েতে দলের দায়িত্বে ছিলেন।

দ্রাবিড়ের করোনায় আক্রান্ত হওয়া এবং এশিয়া কাপ মিসের ব্যাপারে এখনো বিসিসিআইয়ের তরফ থেকে কিছু জানানো হয়নি। দ্রাবিড় পুরো এশিয়া কাপ মিস করতে যাচ্ছেন নাকি নির্দিষ্ট কয়েকটি ম্যাচ, সে ব্যাপারেও তাই এখনো নিশ্চিত হওয়া যায়নি।

এশিয়া কাপের আগে দল গঠনের সময় বড় দুই ধাক্কা খেয়েছিল ভারত। চোট নিয়ে এশিয়া কাপ থেকে ছিটকে গিয়েছেন দলের দুই পেসার জশপ্রীত বুমরাহ এবং হার্শাল প্যাটেল। নতুন করে কোচের শারীরিক অসুস্থতায় টুর্নামেন্ট শুরুর আগে বেশ বিপাকেই পড়েছে ভারত।