ঢাকা শুক্রবার, অক্টোবর ৭, ২০২২

Popular bangla online news portal

চাটখিলে বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী উপলক্ষে দোয়া-মাহফিল অনুষ্ঠিত


নিউজ ডেস্ক
৭:৩৮ - বুধবার, আগস্ট ২৪, ২০২২
চাটখিলে বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী উপলক্ষে  দোয়া-মাহফিল অনুষ্ঠিত

নোয়াখালী প্রতিনিধিঃ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে নোয়াখালীর চাটখিল উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের শোল্লা গ্রামে শোক সভা ও দোয়া মাওফিলের আয়োজন করা হয়েছে।

বুধবার (২৪ আগস্ট) সকালে ড. খলিলুর রহমান ভোকেশনাল স্কুল এন্ড বিএম কলেজ মাঠে উক্ত শোক সভা অনুষ্ঠিত হয়।

সভায় মোহাম্মদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মহি উদ্দিন কালুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সদস্য ও প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারি জাহাঙ্গীর আলম।

প্রধান অতিথির বক্তব্যে জাহাঙ্গীর আলম বলেন, কিছু বিপদগামী ব্যক্তি ও দল ১৫ আগস্ট ও ২১ আগস্ট গুলি করে বোমা হামলা করে বঙ্গবন্ধুর পরিবারকে নিশ্চিহ্ন করতে চেয়েছিল। কিন্তু বাংলাদেশের মানুষের দোয়া ও ভালোবাসায় আল্লাহ বঙ্গবন্ধুর পরিবারকে এ দেশের সেবা করার জন্য বাঁচিয়ে রেখেছেন। আমাদের সবাইকে ঐক্যবন্ধ হয়ে দেশের ও দেশের জনগণের স্বার্থে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে একসঙ্গে কাজ করতে হবে।

এ সময় বিশেষ বিশেষ অতিথি ছিলেন হিসেবে উপস্থিত ছিলেন চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মাসুদুর রহমান শিপন, চাটখিল পৌরসভার সাবেক মেয়র মোহাম্মদ উল্যাহ, জেলা আওয়ামীলীগের আহ্বায়ক কমিটির সদস্য আহসান হাবিব সমির, চাটখিল বিআরডিবির চেয়ারম্যান মিজানুর রহমান ।