ঢাকা মঙ্গলবার, সেপ্টেম্বর ২৭, ২০২২

Popular bangla online news portal

বাদ পড়লেন সাদ-সুফিল, দলে নতুন দুই মুখ


super admin
২০:৪৭ - শনিবার, মার্চ ১৯, ২০২২
বাদ পড়লেন সাদ-সুফিল, দলে নতুন দুই মুখ

প্রথমবারের মতো বাংলাদেশ জাতীয় ফুটবল দলে জায়গা করে নিয়েছেন সাইফ স্পোর্টিং ক্লাবের ২১ বছর বয়সী মিডফিল্ডার মেরাজ হোসেন অপি ও বাংলাদেশ পুলিশ এফসির ২২ বছর বয়সী ডিফেন্ডার ইশা ফয়সাল। এছাড়া প্রায় ছয় বছর পর জাতীয় দলে ফিরলেন ৩২ বছর বয়সী ডিফেন্ডার নাসিরুল ইসলাম নাসির।

ফিরেছেন শেখ জামালের ডিফেন্ডার রায়হান হাসান ও মোহামেডান স্পোর্টিং ক্লাবের ফরোয়ার্ড জাফর ইকবাল।
চলতি মাসে মালদ্বীপ ও মঙ্গোলিয়া বিপক্ষে ম্যাচের জন্য ২৩ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছেন হাভিয়ের কাবরেরা।

চোট কাটিয়ে দলে ফিরেছেন স্ট্রাইকার নাবীব নেওয়াজ জীবন। চলতি লিগে বাজে পারফরম্যান্স করেও দলে টিকে গেছেন গোলরক্ষক আশরাফুল ইসলাম রানা।

তবে কাবরেরার দলে জায়গা হয়নি শেখ রাসেল ক্রীড়া চক্রের সাদ উদ্দিন, রহমত মিয়া, মানিক হোসেন মোল্লার। বসুন্ধরা কিংসের মতিন মিয়া, মাহাবুবুর রহমান সুফিল ও সাইফ স্পোর্টিং ক্লাবের রিয়াদুল হাসান রাফিরও হয়নি জায়গা।

সর্বশেষে চার জাতি টুর্নামেন্টের স্কোয়াড থেকে বাদ পড়েছেন সুশান্ত ত্রিপুরা, ফয়সাল আহমেদ ফাহিম, ওবায়দুর রহমান নবাব, ইয়াসিন খান ও রেজাউল করিম। ইনজুরির কারণে নেই তপু বর্মণ ও মোহাম্মদ হৃদয়।

বাংলাদেশ স্কোয়াড

গোলরক্ষক: আনিসুর রহমান জিকো, আশরাফুল ইসলাম রানা ও শহিদুল আলম সোহেল।

ডিফেন্ডার: তারিক কাজী, টুটুল হোসেন বাদশা, রিমন হোসেন, ইয়াসিন আরাফাত, বিশ্বনাথ ঘোষ,ইসা ফয়সাল, রায়হান হাসান ও নাসিরুল ইসলাম নাসির।

মিডফিল্ডার: জামাল ভুঁইয়া, মেরাজ হোসেন অপি, সোহেল রানা, মাসুক মিয়া জনি ও আতিকুর রহমান ফাহাদ।

ফরোয়ার্ড: সুমন রেজা, বিপলু আহমেদ,জুয়েল রানা, রাকিব হোসেন,নাবীব নেওয়াজ জীবন, জাফর ইকবাল ও মোহাম্মদ ইব্রাহিম।

আগামী ২৪ মার্চ মালদ্বীপ এবং ২৯ মার্চ মঙ্গোলিয়ার বিপক্ষে খেলবে বাংলাদেশ। এর আগে বসুন্ধরা কিংস অ্যারেনায় তিন দিন অনুশীলন করবে হাভিয়ের কাবরেরার দল।