ঢাকা মঙ্গলবার, সেপ্টেম্বর ২৭, ২০২২

Popular bangla online news portal

সরকার নির্বাচন কমিশন ও ভোটকে আইসিইউতে পাঠিয়েছে : রিজভী


নিউজ ডেস্ক
১১:৪৯ - শনিবার, আগস্ট ২৭, ২০২২
সরকার নির্বাচন কমিশন ও ভোটকে আইসিইউতে পাঠিয়েছে : রিজভী

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী বলেছেন, সরকার নির্বাচন কমিশন ও ভোটকে আইসিইউতে পাঠিয়েছে এবং গণতন্ত্রকে লাইফ সাপোর্টে পাঠিয়েছে। 

শনিবার (২৭ আগস্ট) জাতীয় প্রেসক্লাবের সামনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল আয়োজিত এক প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। নিত্যপণ্যের দাম বৃদ্ধির প্রতিবাদ এবং বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার দাবিতে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। 

রিজভী বলেন, কয়েকদিন আগে পুলিশের একজন ঊর্ধ্বতন কর্মকর্তা বলেছেন বিএনপির মিছিলে পুলিশ আর বাধা দেবে না। কিন্তু আমরা তার উল্টোটা দেখলাম। ওই বক্তব্যের পরপরই হামলার মাত্রা আরো বেড়ে গেছে। শ্রীনগর, ফেনী, টাঙ্গাইল, ঠাকুরগাঁও, পটুয়াখালী রক্তাক্ত হচ্ছে। পুলিশ দাঁড়িয়ে থেকে আওয়ামী লীগের মাধ্যমে এসব করছে। এই হলো আওয়ামী লীগ ও শেখ হাসিনার শাসন। 

তিনি বলেন, হবিগঞ্জে ছাত্রদলের নেতা হাফিজুল ইসলাম হাফিজকে ডিবি পুলিশ তুলে নিয়ে গেছে। কিন্তু স্বীকার করছে না। আসলে রাষ্ট্র ক্ষমতায় গায়েবি প্রধানমন্ত্রী শাসন করছেন। কারণ তিনি জনগণের ভোটে নির্বাচিত প্রধানমন্ত্রী নন। তিনি বৈধ প্রধানমন্ত্রী নন। তিনি গায়েবি ভোটের প্রধানমন্ত্রী। অবিলম্বে ছাত্রদলের নেতা হাফিজের সন্ধান ও তার পরিবারের কাছে ফিরিয়ে দেওয়ার দাবি জানাচ্ছি।

আজকে খালেদা জিয়াকে চ্যালেঞ্জ মনে করে বলেই সরকার তাকে বন্দি রেখেছে উল্লেখ করে রিজভী বলেন, কারণ তিনি (খালেদা জিয়া) দেশের গণতন্ত্র রক্ষার, বাকস্বাধীনতা ও দেশপ্রেমের প্রতীক। অবৈধ প্রধানমন্ত্রী ক্ষমতায় থাকলে দেশে শান্তি থাকবে না।

সংগঠনের চেয়ারম্যান অ্যাডভোকেট সৈয়দ এহসানুল হুদার সভাপতিত্বে সামবেশে আরো বক্তব্য রাখেন বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মুহাম্মদ রহমাতুল্লাহ, লেবার পার্টির চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান ইরান, এনপিপির মহাসচিব মোস্তাফিজুর রহমান মোস্তফা, জাগপার মহাসচিব এসএম শাহাদাত, ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক হাবিবুর রশিদ হাবিব প্রমুখ।