ঢাকা মঙ্গলবার, সেপ্টেম্বর ২৭, ২০২২

Popular bangla online news portal

‘কেজিএফ’ সিনেমার কাসিম ক্যানসারে আক্রান্ত


নিউজ ডেস্ক
১২:০৩ - শনিবার, আগস্ট ২৭, ২০২২
‘কেজিএফ’ সিনেমার কাসিম ক্যানসারে আক্রান্ত

ভারতের তুমুল জনপ্রিয় সিনেমা ‘কেজিএফ’ এ কাসিম চরিত্রে অভিনয় করে দর্শকের মন জিতেছিলেন অভিনেতা হরিশ রায়। সেই হরিশ রায় ক্যানসারে আক্রান্ত হয়েছেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেতা নিজেই দুঃসংবাদটি জানিয়েছেন। প্রায় এক বছর আগে গলায় ছোট স্ফীত অংশ বুঝতে পারেন তিনি। সেটিই ধীরে ধীরে বেড়ে ক্যান্সারে রূপ নিয়েছে।

হরিশ রায় বলেন, “আমার বাচ্চারা খুবই ছোট এবং গলায় অস্ত্রোপচার করাতে ভয় পেয়েছিলাম। তাই ‘কেজিএফ’ সিনেমাটা শেষ করতে চেয়েছিলাম। এরপর অনেক খ্যাতি পেয়েছি এবং ঝুঁকিটা নিয়েছি। কিন্তু ততো দিনে ক্যানসার আমার ফুসফুসে ছড়িয়ে পড়ে। আমার ফুসফুসে পানি জমতে থাকে।”

জানা যায়, ‘কেজিএফ’ সিনেমার শুটিংয়ের সময় প্রায়ই শ্বাসকষ্টে ভুগতেন হরিশ। এরপর টেস্ট করান এবং বুঝতে পারেন, দ্রুত চিকিৎসা করাতে হবে। কিন্তু বেসরকারি হাসপাতালে চিকিৎসা করানোর মতো অর্থ তার ছিল না।

পরে এক বন্ধুর পরামর্শে বেঙ্গালুরুর কিডওয়াই ক্যানসার ইনস্টিটিউটে চিকিৎসা শুরু করেন। কিন্তু অবস্থার কোনো উন্নতি হচ্ছিল না তার। চিকিৎসক জানিয়েছেন, তিনি ক্যানসারের চতুর্থ ধাপে রয়েছেন। পরে নতুন করে তার চিকিৎসা শুরু করেন তারা।

জানা গেছে, প্রতি মাসে ওষুধ বাবদ হরিশের ৩ লাখ রুপি খরচ হয়। এছাড়া ইতোমধ্যে একবার অস্ত্রোপচারও করিয়েছেন তিনি। চিকিৎসার পর আগের চেয়ে ভালো অনুভব করছেন এই অভিনেতা। 

হরিশ জানিয়েছেন, একজন তারকা অভিনেতা তাকে সাহায্যের হাত বাড়িয়েছেন। শুধু তাই নয়, কন্নড় সিনেমার অনেক অভিনেতা ও নির্মাতা তাকে সাহায্যের প্রতিশ্রুতি দিয়েছেন।

উল্লেখ্য, ২০১৮ সালে মুক্তি পায় ‘কেজিএফ’। চলতি বছর মুক্তি পায় ‘কেজিএফ টু’।