ঢাকা মঙ্গলবার, সেপ্টেম্বর ২৭, ২০২২

Popular bangla online news portal

সিনেমা করতে সচেতনতা অবলম্বন করছেন শাহরুখ!


নিউজ ডেস্ক
১৫:৩৭ - মঙ্গলবার, আগস্ট ৩০, ২০২২
সিনেমা করতে সচেতনতা অবলম্বন করছেন শাহরুখ!

৫৭ বছর বয়সেও তিনি বলিউডের নায়ক। দর্শক তাকে পর্দায় দেখতে চান বা না চান, শাহরুখ খানের ঝুলিতে এখনও উপচে পড়ছে কাজ। শিগগিরই ‘জওয়ান’, ‘পাঠান’ এবং ‘ডাংকি’তে দেখা যাবে অভিনেতাকে।

যেহেতু সেগুলোর শুটিংয়ের কাজ প্রায় শেষ, আবার নতুন চিত্রনাট্য বাছায় শুরু করেছেন তিনি, এমনটাই খবর। তবে, ‘জিরো’র ব্যর্থতার পর একটু বেশিই বেছে কাজ করার সিদ্ধান্ত নিয়েছেন ‘বাদশা’ এমন গুঞ্জনও শোনা যাচ্ছে। তাই বলে ‘ডন’-এর প্রস্তাব ফেরাবেন অভিনেতা এ-ও সম্ভব?

জানা গিয়েছে, একাধিক প্রস্তাবের মধ্যে শাহরুখকে ‘ডন ৩’-এর চিত্রনাট্য পড়ে দেখার প্রস্তাবও দেওয়া হয়েছিল। মুম্বাইয়ের এক সংবাদসংস্থার প্রতিবেদন অনুসারে, অভিনেতা আপাতত তা প্রত্যাখ্যান করেছেন।

প্রতিবেদনে আরও প্রকাশ করা হয়েছে যে, শাহরুখ ‘ডন ৩’ হাতে নেওয়ার আগে চিত্রনাট্য সম্পর্কে খুব নিশ্চিত হতে চান। যেহেতু সিনেমাটি সবচেয়ে প্রত্যাশিত সিক্যুয়েলগুলোর মধ্যে একটি, তাই চুক্তি স্বাক্ষর করার আগে তিনি কাহিনি সম্পর্কে সতর্ক থাকতে চান। এমন নয় যে তিনি চিত্রনাট্য পছন্দ করেননি, শুধু বলেছেন এখনও ‘পুরোপুরি বিশ্বাসী’ নন।

অমিতাভ বচ্চনের পুরনো ‘ডন’ ফিরেছিল শাহরুখের হাত ধরেই, তাই এ প্রজন্মের কাছে ‘ডন’ আইকন তিনিই। তবে ইদানিং বলিউড সিনেমার ব্যর্থতার মিছিলে এখনই আর পা বাড়াতে সাহস পাচ্ছেন না নায়ক।

সূত্র : আনন্দবাজার