ঢাকা বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৯, ২০২২

Popular bangla online news portal

গুচ্ছ ভর্তি পরীক্ষার ফলাফল পুনর্নিরীক্ষণের আবেদন শুরু


নিউজ ডেস্ক
১০:২২ - বুধবার, আগস্ট ৩১, ২০২২
গুচ্ছ ভর্তি পরীক্ষার ফলাফল পুনর্নিরীক্ষণের আবেদন শুরু


জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রতিনিধি :: গুচ্ছভুক্ত ২২টি সাধারণ এবং বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের  সমন্বিত ভর্তি পরীক্ষার ফলাফল পুনর্নিরীক্ষণের আবেদন শুরু হয়েছে । 

এই আবেদন চলবে বুধবার (৩০ আগস্ট) দুপুর ১২:০০ টা  থেকে  শুরু  হয়ে রবিবার (৪ সেপ্টেম্বর) রাত ১১টা ৫৯ মিনিট পযর্ন্ত । 

সমন্বিত ভর্তি পরীক্ষার অফিসিয়াল ওয়েবসাইটে এক বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়েছে অনলাইনে নির্ধারিত পদ্ধতি অনুসরণ করে উল্লিখিত সময়সীমার মধ্যে আবেদন ফি ২ হাজার টাকা পরিশোধ করে আবেদন করতে হবে। ফলাফল পুনর্নিরীক্ষণ শেষে কোনো আবেদনকারীর ফলাফল পরিবর্তন হলে সমুদয় টাকা ফেরত দিবে কর্তৃপক্ষ । পুনর্নিরীক্ষণের ফলাফল আবেদনকারীর মুঠোফোন নম্বরে খুদে বার্তার মাধ্যমে জানানো হবে।

গুচ্ছভুক্ত বিশ্ববিদ্যালয়গুলো হলো জগন্নাথ বিশ্ববিদ্যালয়, ইসলামী বিশ্ববিদ্যালয়, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, খুলনা বিশ্ববিদ্যালয়, হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, কুমিল্লা বিশ্ববিদ্যালয়, জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, বরিশাল বিশ্ববিদ্যালয়, রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, রবীন্দ্র বিশ্ববিদ্যালয়, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটি, শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিশ্ববিদ্যালয় এবং চাঁদপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়।