ঢাকা মঙ্গলবার, সেপ্টেম্বর ২৭, ২০২২

Popular bangla online news portal

সৌন্দর্য ধরে রাখতে কি করেন প্রিয়াঙ্কা!


নিউজ ডেস্ক
৯:১৮ - শুক্রবার, সেপ্টেম্বর ২, ২০২২
সৌন্দর্য ধরে রাখতে কি করেন প্রিয়াঙ্কা!

গ্ল্যামার দুনিয়ায় নায়িকারা সবসময় নিজেকে আকর্ষণীয় রাখতে মরিয়া। এজন্য তাদের আয়োজনেরও কমতি নেই। এই রেসে বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার কী দাওয়াই? তার সৌন্দর্য ও ফিটনেসের রহস্যই কী? কীভাবেইবা এতো লাস্যময়ী রূপ ধরে রাখেন এই দেশিগার্ল? ভারতীয় সংবাদ মাধ্যমের খবরে সে রহস্যই ভেদ করা হয়েছে।

নায়িকার খাবারের তালিকা দেখা যাক শুরুতে। প্রিয়াঙ্কা বেশ ভোজনপ্রিয়। সকালে ঘুম থেকে উঠে গরম কফি, ওমলেট বা অ্যাভোকাডো খেতে পছন্দ করেন। তার খাদ্য তালিকায় আছে ধোসা। খেয়ে থাকেন নানা ধরনের পরোটাও। দুপুরের খাবার সারেন নিরামিষ দিয়ে। তখন খাদ্য তালিয়াকায় থাকে ডাল, আলু ফুলকপির তরকারি বা ঢ্যাঁড়সের তরকারি। সঙ্গে অবশ্যই আচার, সালাদ ও টক দই।

সন্ধায় চিকেন স্যুপ বা প্রিয় মাখনা আর রাতে ক্যালরিযুক্ত খাবার খান। হালকা কোনো খাবার বা সালাদ খেয়ে সারেন নৈশভোজ।

প্রিয়াঙ্কা ত্বক সুন্দর রাখতে প্রচুর পরিমাণে জল পান করেন, এতে শরীর হাইড্রেড থাকে। তিনি নিয়মিত প্রাণায়াম এবং যোগ ব্যায়াম করেন। তবে প্রত্যেক অভিনেতা অভিনেত্রীরা যারা কঠিন ডায়েটে পুরো সপ্তাহে থাকেন, তাদের কিন্তু একটি চিট ডে থাকে। তাই প্রিয়াঙ্কাও সপ্তাহে একদিন তার পছন্দের খাবার খেয়ে থাকেন। তিনি তেলেভাজা জাতীয় খাবার ও ফাস্টফুড একটু এড়িয়ে চলেন। বাড়ির খাবারই তার পছন্দ।