ঢাকা শুক্রবার, অক্টোবর ৭, ২০২২

Popular bangla online news portal

টাঙ্গাইলে বাসের ধাক্কায় নির্বাচন কর্মকর্তার স্ত্রীসহ দুইজন নিহত


নিউজ ডেস্ক
৯:২৮ - শুক্রবার, সেপ্টেম্বর ২, ২০২২
টাঙ্গাইলে বাসের ধাক্কায় নির্বাচন কর্মকর্তার স্ত্রীসহ দুইজন নিহত

টাঙ্গাইলে সিএনজিচালিত অটোরিকশায় বাসের ধাক্কায় উপ‌জেলা নির্বাচন কর্মকর্তার স্ত্রীসহ দুইজন নিহত হ‌য়ে‌ছেন। এ ঘটনায় আরও দুইজন আহত হ‌য়ে‌ছেন। শুক্রবার (২ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের সদর উপজেলার রাবনা বাইপাস এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হ‌লেন- ঘাটাইল উপ‌জেলার হ‌রিপুর গ্রা‌মের বাসিন্দা ও কি‌শোরগঞ্জের পাকু‌ন্দিয়া উপজেলা নির্বাচন কর্মকর্তা সাখাওয়াত হো‌সেনের স্ত্রী নুসরাত জাহান হিমু (৩০) এবং গোপালপুর উপ‌জেলার চরচ‌তিলা মাদরাসার অবসরপ্রাপ্ত শিক্ষক ও উত্তর বিলডোবা গ্রামের মৃত নঈম আলী মন্ডলের ছেলে সাইফুল ইসলাম (৫৫)। 

স্থানীয় সূত্রে জানা গে‌ছে, হিমু তার শাশু‌ড়ি‌ ফ‌রিদা বেগমকে চি‌কিৎসক দেখা‌নোর জন‌্য ঘাটাইল থে‌কে অটোরিকশাযো‌গে টাঙ্গাইল যা‌চ্ছি‌লেন। অপর‌দি‌কে অবসরপ্রাপ্ত শিক্ষক সাইফুল ইসলামও চি‌কিৎসক দেখা‌তে যা‌চ্ছি‌লেন। তা‌দের অটোরিকশাটি ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহসড়‌কের রাবনা বাইপাস এলাকায় পৌঁছালে উত্তরবঙ্গগামী একটি যাত্রীবা‌হী বাস সেটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থ‌লেই সাইফু‌লের মৃত্যু হয়। এ সময় গুরুতর আহত হন হিমু ও তার শাশু‌ড়ি ফ‌রিদাসহ তিনজন। প‌রে স্থানীয়রা তাদের উদ্ধার করে টাঙ্গাইল জেনা‌রেল হাসপাতা‌লে ভ‌র্তি ক‌রেন।

হিমুর চাচা আলতাফ হোসেন বলেন, হিমুর শা‌রীরিক অবস্থার অবন‌তি হ‌লে উন্নত চি‌কিৎসার জন‌্য তাকে ঢাকায় পাঠানো হয়। প‌রে ঢাকার নেওয়ার প‌থে হিমুর মৃত্যু হয়। 

টাঙ্গাইল জেনারেল হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. নবীন জানান, ঘাটাইল থেকে একটি সিএনজিচালিত অটোরিকশা যাত্রী নিয়ে টাঙ্গাইল যাচ্ছিল। এ সময় ঢাকা থেকে ছেড়ে আসা গাইবান্ধাগামী বাসের সঙ্গে অটোরিকশাটির ধাক্কা লাগে। এতে হতাহতের ঘটনা ঘটে।