ঢাকা শুক্রবার, অক্টোবর ৭, ২০২২

Popular bangla online news portal

দেশে ফিরেই ক্যাম্প করবেন টাইগাররা


নিউজ ডেস্ক
৩:০৪ - শনিবার, সেপ্টেম্বর ৩, ২০২২
দেশে ফিরেই ক্যাম্প করবেন টাইগাররা

ডু-অর ডাই ম্যাচের পরিস্থিতিতে লঙ্কানদের কাছে ২ উইকেটের পরাজয়ে এশিয়া কাপ থেকে ছিটকে গিয়েছে টাইগাররা। এরপরই সংবাদ সম্মেলনে এসে ম্যাচ হারের বিভিন্ন বিষয়ে হতাশা প্রকাশ করেন বাংলাদেশ অধিনায়ক সাকিব আল হাসান, দিয়েছেন পরিবর্তনের তাগিদও।

তবে বাংলাদেশের টিম ম্যানেজমেন্ট অবশ্য এই এশিয়া কাপের ভরাডুবি নিয়েই পড়ে থাকতে চাইছে না। যে কারণে দেশে ফিরেই নতুন কনসালট্যান্ট শ্রীরাম শ্রীধরনের অধীনে ক্যাম্প শুরু করবে টাইগাররা। সপ্তাহখানেক নিজ দেশে ছুটি কাটিয়ে ঢাকায় পা রাখবেন এই কনসালট্যান্ট।

ক্যাম্প করার এ বিষয়ে অধিনায়ক সাকিব কিছু না বললেও, ক্রিকেট পরিচালনা কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস জানিয়েছেন দেশে ফিরেই ছোট পরিসরে কয়েকদিনের ক্যাম্প হবে মিরপুরে। শ্রীরামের তত্বাবধানেই ১২ সেপ্টেম্বর থেকে ক্যাম্প শুরু করবে টাইগাররা।

জালাল ইউনুস বলেন, ‘দেশে ফিরে আগামী ১২ তারিখ থেকে তিন-চারদিনের একটা ছোট ক্যাম্প হবে। তবে বিদেশি কোচদের মধ্যে শুধুমাত্র শ্রীরাম থাকবে এ ক্যাম্পে, নিজ দেশ থেকে ছুটি কাটিয়ে ১১ তারিখ বাংলাদেশে ফিরবে সে। মূলত পেসার এবং ব্যাটারদের নিয়ে কাজ করবেন শ্রীরাম।’

এশিয়া কাপের পর বাংলাদেশের মিশন এবার নিউজিল্যান্ডের মাটিতে ত্রিদেশীয় সিরিজ। সেই সিরিজে খেলতে চলতি মাসের ৩০ তারিখ নিউজিল্যান্ডে যাওয়ার কথা আছে সাকিবদের। তবে কন্ডিশনকে আয়ত্বে করার জন্য কয়েকদিন আগেই (২৪ তারিখ) সেখানে যাবে টাইগাররা। এর আগে ঢাকায় আসবেন পেস বোলিং কোচ অ্যালান ডোনাল্ড এবং ফিল্ডিং কোচ শেন ম্যাকডারমট। এছাড়া দলের ব্যাটিং পরামর্শক জেমি সিডন্স যোগ দেবেন নিউজিল্যান্ডে দলের সাথে।