ঢাকা শুক্রবার, অক্টোবর ৭, ২০২২

Popular bangla online news portal

গাজীর মৃত্যু সংবাদ শুনে হাসপাতালে ছুটে গেলেন শাকিব খান


নিউজ ডেস্ক
৭:৩১ - রবিবার, সেপ্টেম্বর ৪, ২০২২
গাজীর মৃত্যু সংবাদ শুনে হাসপাতালে ছুটে গেলেন শাকিব খান

অসংখ্য কালজয়ী গানের স্রষ্টা, কিংবদন্তি গীতিকার গাজী মাজহারুল আনোয়ার মারা গেছেন। রবিবার (৪ সেপ্টেম্বর) সকালে রাজধানীর ইউনাইটেড হাসপাতালের ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। এরপর থেকেই এই কিংবদন্তির জন্য শোক-শ্রদ্ধা জানিয়ে আসছেন তার ভক্ত-শুভাকাঙক্ষীসহ শোবিজের বিভিন্ন অঙ্গনের মানুষ।

কেউ কেউ আবারও এক নজর তাকে দেখতে হাসপাতালেও ছুটে গেছেন। তাদের মধ্যে রয়েছেন ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান। এদিন বেলা ১২টার দিকে তিনি ইউনাইটেড হাসপাতালে ছুটে যান। এ সময় তিনি গাজী মাজহারুল আনোয়ারের ছেলে উপলের পিঠে হাত রেখে তাকে সান্তনা দেন এবং পরবর্তী কার্যক্রমগুলো নিয়ে কথা বলেন।


এর আগে এদিন সকাল নিজের ফেসবুক পেজেও গাজী মাজহারুল আনোয়ারের জন্য শোকবার্তা দেন শাকিব খান। সেখানে তিনি লেখেন, ‘বাংলা গানে এক অনন্য-অসাধারণ গীতিকার গাজী মাজহারুল আনোয়ার আঙ্কেল আর নেই, ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। পরম শ্রদ্ধেয় এই মানুষটির মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও বিদেহী আত্মার শান্তি কামনা করছি।’

শাকিব আরও লেখেন, ‘বর্ণিল কর্মময় জীবনে গাজী আঙ্কেল গানের বাইরে বিকশিত হয়েছেন চলচ্চিত্র নির্মাতা, চিত্রনাট্যকার ও প্রযোজক হিসেবেও। শিল্প সংস্কৃতির প্রায় প্রতিটি সেক্টরে তিনি পেয়েছেন বিস্ময়কর সব সাফল্য। মুক্তিযুদ্ধ, দেশপ্রেম, প্রকৃতি, জীবনবোধ, প্রেম, বিরহ, স্নেহ; বৈচিত্র্যময় সব অনুভূতি প্রকাশে এ দেশের মানুষের হৃদয়ের মণিকোঠায় আজীবন ভীষণ প্রিয় হয়ে থাকবে গাজী মাজহারুল আনোয়ারের অমর সব সৃষ্টি।’

উল্লেখ্য, দীর্ঘ ক্যারিয়ারে শাকিব খান অভিনীত বেশ কিছু সিনেমায়ও গান লিখেছেন গাজী মাজহারুল আনোয়ার। শাকিবের ঠোঁটে এই নন্দিত গীতিকারের জনপ্রিয় গানের সংখ্যাও অনেক। দুজনের মধ্যে সখ্যও ছিল দারুণ।