ঢাকা শুক্রবার, অক্টোবর ৭, ২০২২

Popular bangla online news portal

গ্রেফতারের অভিজান চালিয়ে এখনো মেলেনি ক্রিকেটার আল আমিনের খোঁজ


নিউজ ডেস্ক
১০:২৪ - রবিবার, সেপ্টেম্বর ৪, ২০২২
গ্রেফতারের অভিজান চালিয়ে এখনো মেলেনি  ক্রিকেটার আল আমিনের খোঁজ

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের পেসার আল আমিনের বিরুদ্ধে তার স্ত্রী ইসরাত জাহানের করা মামলায় তাকে গ্রেপ্তার করতে একাধিক স্থানে অভিযান পরিচালনা করেছে পুলিশ। কিন্তু তিনদিন ধরে চালানো অভিযানেও গ্রেপ্তার করা যায়নি আল আমিনকে।

রোববার (৪ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৩টায় এই প্রতিবেদন লেখা পর্যন্ত ক্রিকেটার আল আমিনকে গ্রেপ্তারের বিষয়ে কোনো তথ্য জানাতে পারেনি পুলিশ।

মিরপুর মডেল থানা সূত্রে জানা যায়, ক্রিকেটার আল আমিনের বিরুদ্ধে তার স্ত্রী থানায় মামলা দায়ের করার পরপরই তাকে গ্রেপ্তার করার জন্য মাঠে নামে পুলিশের একটি দল। আল আমিনকে গ্রেপ্তার করতে প্রথমে শুক্রবার রাতে তার ঢাকার বাসায় অভিযান চালায় পুলিশ। কিন্তু গ্রেপ্তার এড়াতে বাসা থেকে আগেই পালিয়ে যান আল আমিন।

আরও জানা যায়, বাসায় না পেয়ে পুলিশ আল আমিনকে গ্রেপ্তারের জন্য শুক্রবার থেকে রোববার দুপুর পর্যন্ত ঢাকা ও ঢাকার বাইরের একাধিক স্থানে অভিযান পরিচালনা করে। কিন্তু সেসব অভিযানেও খালি হাতে ফিরতে হয়েছে পুলিশকে। মামলা হওয়ার পর থেকে তিনদিন ধরে অভিযান পরিচালনা করেও ক্রিকেটার আল আমিনের কোনো খোঁজ পাচ্ছে না পুলিশ। সে সম্ভাব্য কোন কোন স্থানে পলাতক থাকতে পারে তার তথ্যও নির্দিষ্ট করে জানা যায়নি।

থানা সূত্রে আরও জানা যায়, স্ত্রীর মামলার পর থেকে আল আমিনের মোবাইল ফোন বন্ধ পাওয়া যাচ্ছে। ফোন বন্ধ পাওয়া গেলেও উচ্চ প্রযুক্তি ব্যবহার করে তার অবস্থান শনাক্ত করার জন্য পুলিশ কাজ করে যাচ্ছে। 

এ বিষয়ে রোববার বিকেলে আল আমিনের বিরুদ্ধে হওয়া মামলার তদন্তকারী কর্মকর্তা (আইও) মিরপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) সোহেল রানা বলেন, ক্রিকেটার আল আমিনের বিরুদ্ধে তার স্ত্রীর করা মামলায় তাকে গ্রেপ্তারের জন্য সর্বাত্মক চেষ্টা করছি। তিন দিন ধরে তাকে গ্রেপ্তারের জন্য আমাদের চেষ্টা চলছে। আশা করা যায় তাকে দ্রুত গ্রেপ্তার করতে পারব।

গত বৃহস্পতিবার নির্যাতন ও মারধরের অভিযোগ এনে ক্রিকেটার আল আমিনের বিরুদ্ধে তার স্ত্রী ইসরাত জাহান একটি লিখিত অভিযোগ করেন। পরে তদন্ত ও যাচাই-বাছাই শেষে মিরপুর মডেল থানা পুলিশ ইসরাত জাহানের অভিযোগটি মামলা আকারে নথিভুক্ত করে।

মামলায় আল আমিনের বিরুদ্ধে অভিযোগ আনা হয় যে, সে তার স্ত্রীকে বিভিন্নভাবে নির্যাতন ও মারধর করেছেন। এছাড়া বাচ্চাসহ স্ত্রীকে বাসা থেকে বের করে দেওয়ার অভিযোগও উঠেছে তার বিরুদ্ধে।