ঢাকা শুক্রবার, অক্টোবর ৭, ২০২২

Popular bangla online news portal

রাতে আমেরিকায় যাচ্ছেন সাকিব


নিউজ ডেস্ক
৮:৫৫ - সোমবার, সেপ্টেম্বর ৫, ২০২২
রাতে আমেরিকায় যাচ্ছেন সাকিব

এশিয়া কাপের ব্যর্থ মিশন শেষে দুবাই থেকে শনিবার সকালে সরাসরি বাংলাদেশে এসেছিলেন সাকিব আল হাসান। দেশে ফেরার পরই গুঞ্জন ছিল পরিবারের সঙ্গে সময় কাটাতে সাকিব চলে যাবেন সুদূর আমেরিকায়। অবশেষে গুঞ্জন সত্য হলো, আজ সোমবার দিবাগত রাত ৩:২০ মিনিটে মার্কিন যুক্তরাষ্ট্রের উদ্দেশে দেশ ত্যাগ করবেন এই তারকা অলরাউন্ডার। তার আগে সোমবার ফ্রাঞ্চাইজি হকি লিগের সঙ্গে জড়ালেন তিনি। সাকিব তার ই-কমার্স প্রতিষ্ঠান মোনাক মার্ট হকি লিগের দল নিয়েছে।

দেশে না থাকায় স্বাভাবিকভাবেই আসন্ন ১২ তারিখ থেকে শুরু হতে যাওয়া টেকনিক্যাল কনসালট্যান্ট শ্রীধরন শ্রীরামের ক্যাম্পে থাকবেন না সাকিব। মূলত টি-টোয়েন্টি বিশ্বকাপকে লক্ষ্য রেখে ৪ দিনের এ ক্যাম্প অনুষ্ঠিত হবে মিরপুরে। যেখানে প্রাধান্য পাবেন ব্যাটার এবং পেসাররা।

জানা গেছে, আমেরিকা থেকেই ক্যারিবিয়ান ক্রিকেট লিগে (সিপিএল) খেলতে ক্যারিবিয়ান যাবেন সাকিব আল হাসান। শেষ করেই বাঙলাদেশ দলের সঙ্গে যোগ দেবেন টি-টোয়েন্টি অধিনায়ক।

এদিকে নিউজিল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ খেলতে ২৪ তারিখ ঢাকা ত্যাগ করার কথা রয়েছে টিম টাইগার্সের। সপ্তাহখানেক আগেই তাসকিন-আফিফরা দেশটিতে পা রাখবে কন্ডিশনের সঙ্গে নিজেদের মানিয়ে নিতে। আর সেখানেই টি-টোয়েন্টির অধিনায়ক দলের সাথে নিউজিল্যান্ডেই যুক্ত হবেন।

ত্রিদেশীয় সিরিজ খেলতে যাওয়ার আগেই ঘোষিত হবে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে টাইগারদের স্কোয়াড। সবকিছু ঠিক থাকলে ১৫ সেপ্টেম্বর আনুষ্ঠানিক ঘোষণা আসতে পারে টি-টোয়েন্টি দল নিয়ে।