ঢাকা বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৯, ২০২২

Popular bangla online news portal

ভক্তদের ভিড়ের ঠেলায় নাজেহাল হলেন রণবীর


নিউজ ডেস্ক
৯:৪১ - সোমবার, সেপ্টেম্বর ১২, ২০২২
ভক্তদের ভিড়ের ঠেলায় নাজেহাল হলেন রণবীর

দক্ষিণী ইন্ডাস্ট্রিতে কাজ না করলেও সেখানে রণবীর সিংয়ের ভক্ত সংখ্যা কম নয়। সম্প্রতি সাউথ ইন্ডিয়ান ইন্টারন্যাশন্যাল মুভি অ্যাওয়ার্ডের মঞ্চে হাজির হয়েছিলেন এই বলিউড তারকা। সেখানে ‘সিম্বা’কে ঘিরে উচ্ছ্বাস ছিল চোখে পড়ার মতো। অ্যাওয়ার্ড অনুষ্ঠানের লাল গালিচায় রণবীরের এক ঝলক পেতে চোখে পড়ল বাঁধাভাঙা ভিড়। কেউ চাইছেন প্রিয় নায়কের সঙ্গে সেলফি নিতে, কারো আবার তাকে ছুঁয়ে দেখার ইচ্ছা।

রণবীরের শ্বশুরবাড়ি বেঙ্গালুরুতে। সেখানেই বসেছিল এই অ্যাওয়ার্ড অনুষ্ঠানের আসর। কোনওরকম ‘আতরঙ্গি’ পোশাক নয়, জামাই রণবীর সাদা রঙের স্যুট আর ব্লেজার পরে হাঁটলেন রেড কার্পেটে। শ্বশুরবাড়ির কথা মাথায় রেখেই হয়ত সাজপোশাক নিয়ে কোনও এক্সপেরিমেন্ট করেননি তিনি।

লাল গালিচায় ভক্তদের ভিড়ের ঠেলায় নাজেহাল হলেন রণবীর। তবুও ধৈর্য্য হারালেন না। নিরাপত্তারক্ষীরা ভিড় সামলাতে গিয়ে হিমসিম খেলেন। অনুরাগীদের গুঁতোয় তো এমন অবস্থা হল যে এক ভক্তের হাত সজোরে গিয়ে লাগে রণবীরের গালে। অনিচ্ছাকৃতভাবেই সেই ভক্তের হাতে ‘চড়' খেতে হলো রণবীরকে। সঙ্গে সঙ্গে গালে হাত দেন অভিনেতা, কিন্তু মেজাজ হারাননি তিনি। এক ভক্ত রণবীরের সঙ্গে হাত মেলাতে নিজের হাত আগে বাড়িয়ে ছিলেন, তখনই ঘটে বিপত্তি। ভক্তদের এই উন্মাদনার মাঝেও রণবীরের মুখে হাসি ছিল চওড়া।

অপর এক ভিডিওতে দেখা যায় কিছু খুদে ভক্ত ভিড়ের মধ্যে রণবীরের সঙ্গে ছবি তোলার জেদ করছে। আয়োজকরা তাদের দূরে সরানোর চেষ্টা করলেও নিজেই সেই দুই খুদেকে কাছে টেনে মাথায় হাত রেখে ছবির জন্য পোজ দেন রণবীর। পরে জানতে চান, ‘এবার খুশি তো?’

এদিন দক্ষিণ ভারতের এই জনপ্রিয় অ্যাওয়ার্ড অনুষ্ঠানে হিন্দি বলয়ের সবচেয়ে জনপ্রিয় অভিনেতার পুরস্কার তুলে দেওয়া হয় রণবীরের হাতে। পুরস্কার পেয়ে উচ্ছ্বসিত নায়ক। অনুষ্ঠানের একাধিক ভিডিও ভাইরাল হয়েছে, একটিতে রণবীরকে কন্নড় শেখানোর চেষ্টা করেন সঞ্চালক। বউ দীপিকাকে উৎসর্গ করে কিছু লাইন বলতে বলেন, তবে এই ভাষা সম্পর্কে একদম ওয়াকিবহাল না থাকা রণবীর অন্ধের মতো সেই সঞ্চালকের উপর ভরসা করেননি।

সূত্র : হিন্দুস্তান টাইমস