ঢাকা শুক্রবার, অক্টোবর ৭, ২০২২

Popular bangla online news portal

রাঙ্গার নির্বাচনী এলাকায় জিএম কাদেরের কুশপুতুল দাহ


নিউজ ডেস্ক
২১:১৩ - বুধবার, সেপ্টেম্বর ১৪, ২০২২
রাঙ্গার নির্বাচনী এলাকায় জিএম কাদেরের কুশপুতুল দাহ

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মহাসচিব এবং জাতীয় সংসদের বিরোধীদলীয় চিফ হুইপ মশিউর রহমান রাঙ্গাকে দলীয় সব পদ-পদবি থেকে অব্যাহতি দেওয়ার ঘটনায় দলটির চেয়ারম্যান জিএম কাদেরের কুশপুতুল দাহ করা হয়েছে।

বুধবার (১৪ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে রাঙ্গার নির্বাচনী এলাকার (রংপুর -১, গঙ্গাচড়া) গঙ্গাচড়া জিরো পয়েন্টে ও রংপুর নগরীর জাহাজ কোম্পানি মোড়ে জিএম কাদেরের কুশপুতুল দাহ করেন রাঙ্গা সমর্থকরা।

এসময় জিএম কাদেরের সমর্থকরা প্রতিহত করতে গেলে দুই গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। পরে পুলিশ তাদের ছত্রভঙ্গ করে দেয়।


বিষয়টি নিশ্চিত করে নাম না প্রকাশের শর্তে গঙ্গাচড়া উপজেলা ছাত্রসমাজের এক নেতা মুঠোফোনে বলেন, কুশপুতুল দাহের সময় উপজেলা জাতীয় পার্টি ও অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন নেতাকর্মী উপস্থিত ছিলেন।


এর আগে রাত ৯টার দিকে রাঙ্গাকে পুনর্বহালের দাবিতে সংবাদ সম্মেলন করেন গঙ্গাচড়া উপজেলা জাতীয় পার্টির নেতৃবৃন্দ।


উপজেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক ও এমপির প্রতিনিধি মমিনুর ইসলামের ব্যক্তিগত কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।


এসময় নেতৃবৃন্দ বলেন, একটি মহল পার্টির চেয়ারম্যানকে ভুল বুঝিয়ে মশিউর রহমান রাঙ্গার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। এসময় রাঙ্গাকে পুনরায় সব পদে বহালের জন্য চেয়ারম্যানের প্রতি অনুরোধ জানান নেতৃবৃন্দ।


সংবাদ সম্মেলনে উপজেলা পরিষদ ভাইস-চেয়ারম্যান ও উপজেলা জাতীয় পার্টির সিনিয়র সহ-সভাপতি সাজু আহম্মেদ লাল, উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, সাংগঠনিক সম্পাদক মমিনুর ইসলাম, লক্ষীটারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি আব্দুল্লাহ আল হাদীসহ উপজেলা জাতীয় পার্টি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন ।