ঢাকা বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৯, ২০২২

Popular bangla online news portal

বাংলাদেশ-দ. আফ্রিকা ম্যাচের টিকিট মুহূর্তেই শেষ


নিউজ ডেস্ক
৮:৫৩ - বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৫, ২০২২
বাংলাদেশ-দ. আফ্রিকা ম্যাচের টিকিট মুহূর্তেই শেষ

টি-টোয়েন্টি বিশ্বকাপের আর খুব বেশি সময় বাকি নেই। আজ থেকে ঠিক এক মাস পর শুরু হবে টি-টোয়েন্টির মহাযজ্ঞ। সেই টুর্নামেন্টের প্রধান আকর্ষণ ভারত-পাকিস্তান ম্যাচের টিকিট শেষ হয়ে গেছে ইতোমধ্যেই। একই সঙ্গে বাংলাদেশ-দ. আফ্রিকা ম্যাচের টিকিটও মুহূর্তেই শেষ হয়ে গেছে বলে জানিয়েছে আইসিসি।

অস্ট্রেলিয়ায় অনুষ্ঠেয় এই মেগা ইভেন্টের জন্য আইসিসি টিকিট ছেড়েছে সম্প্রতি। সেই টুর্নামেন্টের ৫ লাখ টিকিট ইতোমধ্যেই শেষ হয়ে গেছে। তার মধ্যে ভারত-পাকিস্তান ও বাংলাদেশ-দ. আফ্রিকা ম্যাচের টিকিটও আছে। মূল গ্যালারির টিকিট তো শেষ হয়েছেই, অ্যাডিশনাল স্ট্যান্ডিং রুমের যা টিকিট ছিল, তাও শেষ হয়ে গেছে বলে জানিয়েছে আইসিসি। 

তবে আপনি বাংলাদেশ-দ. আফ্রিকা ম্যাচ দেখার ইচ্ছা পোষণ করে থাকলে হতাশ হওয়ার কারণ নেই। বাড়তি টিকিট বিক্রির প্রক্রিয়া শুরু হবে শিগগিরই। আগ্রহীদের সেখানে অপেক্ষমানদের তালিকায় নাম লেখানোর আহ্বান জানানো হয়েছে। এখানেও যদি না হয়, তাহলেও সমস্যা নেই। আইসিসি জানাচ্ছে, ম্যাচের কিছু দিন আগে আইসিসি একটি আনুষ্ঠানিক রি-সেল প্ল্যাটফর্ম খুলবে। সেখানে ভক্তরা চাইলেই টিকিট বদলে নিতে পারবেন।

সুপার টুয়েলভের আরও কিছু ম্যাচের টিকিট আছে শেষ হওয়ার পর্যায়ে। তেমন একটি ম্যাচ হচ্ছে ‘এ’ গ্রুপে অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড ম্যাচটি। আগামী ২২ অক্টোবর সুপার টুয়েলভের প্রথম ম্যাচে দুই দলের মুখোমুখি হওয়ার কথা। ৩০ অক্টোবর পাকিস্তানের সঙ্গে এ গ্রুপের রানার্স আপদের ম্যাচ, ভারত-দ. আফ্রিকা ম্যাচ, ৩ নভেম্বর পাকিস্তান-দ. আফ্রিকা ম্যাচের টিকিটও শেষ হওয়ার পথে আছে। 

এবার টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশ খেলবে সরাসরি সুপার টুয়েলভে। সেখানে এখন পর্যন্ত নিশ্চিত হওয়া বাংলাদেশের তিন প্রতিপক্ষ হচ্ছে ভারত, পাকিস্তান ও দক্ষিণ আফ্রিকা। বাকি দুই দল আসবে প্রথম পর্ব খেলে।