ঢাকা শুক্রবার, অক্টোবর ৭, ২০২২

Popular bangla online news portal

বলিউডের সুদিন ফেরাবেন আয়ুষ্মান


নিউজ ডেস্ক
৬:৫২ - শনিবার, সেপ্টেম্বর ১৭, ২০২২
বলিউডের সুদিন ফেরাবেন আয়ুষ্মান

ড্রিম গার্ল ছবির দ্বিতীয় সিজনে জুটি বেঁধেছেন বলিউড অভিনেতা আয়ুষ্মান খুরানা ও অনন্যা পান্ডে। এ খবর অবশ্য অনেকেরই জানা। তবে ড্রিম গার্ল ২ ছবি কবে আসছে, তালিকায় থাকছে কোন কোন স্টারের নাম, এবারের স্পেশাল কি? এমন সব প্রশ্ন ছিল সামনে। আর সেসব প্রশ্নের উত্তর দিয়েই প্রকাশ পেল ছবির টিজার।

বলা যায়, ব্রহ্মাস্ত্র ছবির হাত ধরে দর্শক আবারও বলিউডমুখী হয়েছে। তারই মধ্যে আবার বিক্রম বেধা অপেক্ষায়। ফলে বক্স অফিসে যে অভিশাপ কাটিয়ে উঠছে বলিউড সে ইঙ্গিত স্পষ্ট। এবার মাঠে নামলেন অভিনেতা আয়ুষ্মান খুরানা। সাম্প্রতিক হিন্দি ছবিগুলো বক্স অফিসে ভালো সাড়া না পাওয়ায় চিন্তায় আয়ুষ্মান। ভাবছেন এবার আর অন্য কোনো পথ বেছে নিয়ে নয়, বরং পূজায় বসবেন তিনি।

রাজ শান্ডিল্য পরিচালিত, ছবিটি আয়ুষ্মান খুরানা চরিত্রকে কেন্দ্র করেই তৈরি। একটি ছোট শহরের ছেলে, যে নিজেকে এগিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করছে। অবশেষে তিনি পরীর (অনন্যা পান্ডে) প্রেমে পড়েন, যার পর খুব স্বাভাবিকভাবেই গল্পের গতি নতুন দিক নেয়। টিজারে স্পষ্টই উল্লেখ আছে, এবার ঈদেই আসছে পূজা। ড্রিম গার্লের এটাই ইউএসপি।

এই ছবি নিয়ে আয়ুষ্মান খুরানা বলেন, আমি ড্রিম গার্ল ২ নিয়ে খুব মুগ্ধ। বালাজি মোশন পিকচার্সের সঙ্গে এটি আমার দ্বিতীয় কাজ এবং আমি একতাকে ধন্যবাদ জানাই যে তিনি এই ফ্র্যাঞ্চাইজটিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। এটিকে আরও বড় করেছেন। অনন্যা পান্ডে আমার সঙ্গে জুটি বেঁধেছেন এই ছবিতে এবং এবার আমাদের এই রসায়ন সম্পর্কে দর্শকদের কী বলেন, সেটা দেখার অপেক্ষায় রয়েছি।

অনন্যাও একইভাবে আয়ুষ্মান ও একতার সঙ্গে কাজ করতে পেরে খুশি বলেই জানান। এখন দেখার আয়ুষ্মানের হাত ধরে অনন্যার ভাগ্যে চাকা ঠিক কতটা ঘোরে।