ঢাকা শুক্রবার, অক্টোবর ৭, ২০২২

Popular bangla online news portal

জবির প্রধান ফটকে বাস-রিকশা সংঘর্ষ : নিহত ১, আহত ২


নিউজ ডেস্ক
১৪:০৮ - রবিবার, সেপ্টেম্বর ১৮, ২০২২
জবির প্রধান ফটকে বাস-রিকশা সংঘর্ষ : নিহত ১, আহত ২

জহিরুল ইসলাম 

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) প্রধান ফটকের সামনে  বাস ও রিকশার সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় একজন নিহত ও দুই জন গুরুতর আহত হয়েছেন।রোববার (১৮ সেপ্টেম্বর)সকল ৬ টা  দিকে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীদের থেকে জানা যায় , সকালে সাভার পরিবহনের একটি বাস যাত্রীসহ একটি রিকশাকে ধাক্কা দিলে এই ঘটনা ঘটে। এতে রিকশার যাত্রী ঘটনাস্থলেই মারা যান। গুরুতর আহত রিকশাচালককে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ (মিটফোর্ড) হাসপাতালে নেয়া হয়।


এতে আহত আরেকজন জন পথচারী হলো জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের পরিচ্ছন্নতা কর্মী। তার নাম আকাশ দাশ। ন্যাশনাল মেডিকেল থেকে তার মাথার পেছনে ৬টি সিলি দেয়া হয়েছে। তিনি পিঠে এ ঘাড়ে মারাত্মকভাবে আহত হন।


সরজমিনে দেখা যায়, ক্যাম্পাসের প্রধান ফটকের সামনের মার্কেটের ফটকে বাসটি তুলে দেয়ায় মার্কেটের ফটকটি ও একটি দোকান ভেঙে যায়। এছাড়াও রাস্তার পাশে থাকা ট্রাফিক পুলিশের সাইনবোর্ডটিও ভেঙে যায়। এতে বেশ কিছুক্ষণ রাস্তাটি বন্ধ ছিলো এবং যানযটের সৃষ্টি হয়। পরে পুলিশ এসে বাসটি জব্দ করে।


নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ (মিটফোর্ড) এর ওয়ার্ড মাস্টার মো. সাজ্জাদ মিয়া।


তিনি জানান, বাস রিকশার দুর্ঘটনায় একজন নিহত হয়েছেন। তার বাড়ি টুঙ্গিপাড়া। তিনি মুন্সিগঞ্জে থাকতেন। তবে তার নাম জানা যায় নি। তার বাড়িতে খবর দেয়া হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।


ঘটনাটি নিশ্চিত করেন, সূত্রাপুর থানার ডিউটি অফিসার মো. হাসান মিয়া জানান, আমরা বাসটি থানায় এনেছি। তবে চালক ও হেল্পার পলাতক রয়েছে।