ঢাকা মঙ্গলবার, সেপ্টেম্বর ২৭, ২০২২

Popular bangla online news portal

নাটোরের লালপুরে চোলাইমদ সহ আটক -৫


নিউজ ডেস্ক
১৫:৪৮ - সোমবার, সেপ্টেম্বর ১৯, ২০২২
নাটোরের লালপুরে চোলাইমদ সহ আটক -৫

মনজুরুল ইসলাম 

চোলাইমদ তৈরী সংরক্ষণ ও বিক্রয়ের অপরাধে নাটোরের লালপুর উপজেলার বড়বাহাদুর গ্রামস্থ এলাকা থেকে ৫জন কে আটক করেছে র‌্যাব-৫, আটককৃতরা হলো- বড়বাহাদুরপুর এলাকার শ্রী শ্যামপদ পাহাড়ীর ছেলে শ্রী বিকাশ পাহাড়ী (৩২), মৃত শুকলার ছেলে শ্রী শ্যামপদ পাহাড়ী (৫৫), সুদীর পাহাড়ীর ছেলে বিনোদ পাহাড়ী (৩৫), মৃত শ্রীপদ পাহাড়ীর ছেলে সুদীর পাহাড়ী (৬০) ও ঈশ্বরদী উপজেলার মুলাডুলী এলাকার রমেশ বিশ্বাস এর ছেলে শ্রী সুনীল বিশ্বাস (৩৫ ) ।

সোমবার  সকালে লালপুর উপজেলার বড়বাহাদুর গ্রামস্থ এলাকায় অভিযান চালিয়ে চার হাজার নয়শত লিটার চোলাইমদসহ তাদের আটক করা হয়।

র‌্যাব-৫, সিপিসি-২, নাটোর ক্যাম্প এর কোম্পানী অধিনায়ক অতিঃ পুলিশ সুপার মোঃ ফরহাদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত  করে, সংবাদ পরিক্রমা কে জানান, বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে লালপুর উপজেলার বড়বাহাদুর গ্রামস্থ নাটোর র‌্যাব ক্যাম্পের একটি অভিযানিক দল মাদক বিরোধী অভিযান পরিচালনা করে চার হাজার নয়শত লিটার চোলাইমদসহ ৫জন কে চোলাইমদ তৈরী, সংরক্ষণ ও বিক্রয় করার অপরাধে আটক করে।

এসময় তিনি আরো বলেন, আটককৃতরা উপস্থিত সাক্ষী ও স্থানীয়দের উপস্থিতিতে চোলাইমদ তৈরি, সংরক্ষণ ও বিক্রয়সহ বহিরাগত মাদকসেবীদের নিকট নিয়মিত বিক্রয় করে আসছে বলে স্বীকার করে। এঘটনায় আটককৃতদের বিরুদ্ধে লালপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬ (১) সারণীর ২৪(গ)/৪১ ধারায় মামলা রুজু করা হয়েছে।