ঢাকা বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৯, ২০২২

Popular bangla online news portal

সাপাহারে দুর্গোৎসব উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা


নিউজ ডেস্ক
১৫:৫৯ - সোমবার, সেপ্টেম্বর ১৯, ২০২২
সাপাহারে দুর্গোৎসব উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা

মোসফিকা আক্তার

নওগাঁর সাপাহারে শারদীয় দুর্গোৎসব-২০২২ উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।সোমবার (১৯ সেপ্টেম্বর) ১১টার দিকে উপজেলা প্রশাসনের আয়োজনে ,উপজেলা পরিষদ মিলনায়তনে এ প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্যাহ আল মামুনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি উপস্থিত থেকে একই সঙ্গে সংযুক্ত সাপাহার, পোরশা ও নিয়ামতপুরে শারদীয় দুর্গোৎসবের পূর্ব প্রস্তুতি নিয়ে বক্তব্য রাখেন, খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার এমপি , আসন্ন দূর্গাপুজায় সম্প্রীতি রক্ষার জন্য সকলকে একযোগে কাজ করার জন্য বলেন। তিনি পূজায় মাদকের ব্যবহার যেন না হয় সেদিকে লক্ষ্য রাখার জন্য প্রশাসনকে দিকনির্দেশনা প্রদান করেন।

এ সময় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের  ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ, পুলিশ পরিদর্শক (তদন্ত) ও ভারপ্রাপ্ত কর্মকর্তা হাবিবুর রহমান, সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ওমর আলী, মৎস্য কর্মকর্তা রোজিনা, প্রেসক্লাব সভাপতি সাংবাদিক জাহাঙ্গীর আলম মানিক, প্রেসক্লাব সিনিয়র সহ সভাপতি সাংবাদিক হাফিজুল হক প্রেসক্লাব সদস্য আব্দুল মমিন খান ও মোসফিকা সহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগন, উপজেলা বিভিন্ন দপ্তরের  কর্মকর্তা-কর্মচারী ও উপজেলার ৬টি ইউনিয়নের ১৭টি পুজা মন্ডপের সকল সভাপতি ও সাধারণ সম্পাদক গন সেখানে উপস্তিত ছিলেন। উক্ত সভায় একই ধারাবাহিকতায় সাপাহার উপজেলা সামাজিক সম্প্রীতি কমিটির সদস্যদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।