ঢাকা শুক্রবার, অক্টোবর ৭, ২০২২

Popular bangla online news portal

ইনডোর ব্যাডমিন্টন টুর্নামেন্ট 'রয়্যালটি কাপ-২২'এর শুভ উদ্বোধন


নিউজ ডেস্ক
১৬:২৩ - সোমবার, সেপ্টেম্বর ১৯, ২০২২
ইনডোর ব্যাডমিন্টন টুর্নামেন্ট 'রয়্যালটি কাপ-২২'এর শুভ উদ্বোধন

শরিফা বেগম শিউলী 

রংপুরের স্বনামধন্য পোশাক, প্রসাধনী ও বিভিন্ন ধরনের পণ্য ও দ্রব্যসামগ্রী বিক্রির প্রতিষ্ঠান রয়্যালটি মেগামল এর অর্থায়নে শুরু হলো ব্যাডমিন্টন টুর্নামেন্ট এর জমজমাট আসর। ক্রিড়া ক্ষেত্রে দক্ষ খেলোয়াড় তৈরি ও প্রসারে এই টুর্নামেন্ট কার্যকরী ভূমিকা রাখবে বলে মনে করছেন সংশ্লিষ্টরা।

সোমবার (১৯ সেপ্টেম্বর) টুর্নামেন্টের উদ্বোধন শেষে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক আসিব আহসান বলেন, রংপুর উন্নত হচ্ছে, এগিয়ে যাচ্ছে। বিশেষ করে খেলাধুলায় রংপুর থেকে অনেক প্রতিভাবান খেলোয়াড় জাতীয় পর্যায়ে অবদান রাখছে। রংপুরকে এগিয়ে নিতে খেলোয়াড়দের ভূমিকা প্রসংশনীয়। তাদের পরিচিতির সঙ্গে রংপুরেরও পরিচিতি হচ্ছে। সকলের পৃষ্টপোষকতা থাকলে রংপুর খেলোয়াড় সৃষ্টিতে ভালো ভূমিকা রাখতে পারবে বলেও মন্তব্য করেন তিনি।


রংপুর কালেক্টরেট ব্যাডমিন্টন কমপ্লেক্সে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জেলা ও বিভাগীয় ক্রিড়া সংস্থার সাধারণ সম্পাদক ও বিসিবির পরিচালক এড. আনোয়ারুল ইসলাম, জেলা ক্রিড়া সংস্থার সহ সভাপতি মোঃ মঞ্জুর আহমেদ আজাদ, বাংলার চোখ ও তানবীর ওয়েলফেয়ার ফাউন্ডেশন এর চেয়ারম্যান হাজী তানবীর হোসেন আশরাফী, রয়্যালটি মেগামল চেয়ারম্যান তৌহিদ হোসেনসহ অন্যান্য অতিথিবৃন্দ। 


স্বাগত বক্তব্যে জেলা ক্রিড়া সংস্থার কার্যনির্বাহী সদস্য হাজী তানবীর হোসেন আশরাফী বলেন, সামাজিক অবক্ষয় রোধ ও শৃঙ্খলা শিক্ষায় ক্রিড়া চর্চার বিকল্প নেই। খেলাধুলা শুধু এখন বিনোদনের মাধ্যম নয় বরং বিশ্ব মঞ্চে নিজের দেশকে চেনানোর বিরাট সুযোগ। খেলাধুলাসহ যে কোনো সামাজিক শুভ উদ্যোগে রয়্যালটি মেগামল পাশে থাকবে বলেও জানান প্রতিষ্ঠানটির চেয়ারম্যান ও নির্বাহী পরিচালক ।