ঢাকা বুধবার, ফেব্রুয়ারী ১, ২০২৩

Popular bangla online news portal

হবু বরের আগের বিয়েতে নেচেছিলেন হানসিকা!


নিউজ ডেস্ক
১১:৩০ - বৃহস্পতিবার, নভেম্বর ৩, ২০২২
হবু বরের আগের বিয়েতে নেচেছিলেন হানসিকা!

বিয়ে করতে যাচ্ছেন বলিউড ও দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী হানসিকা মোতওয়ানি। সম্প্রতি প্যারিসের আইফেল টাওয়ারের সামনে একেবারে ফিল্মি স্টাইলে অভিনেত্রীকে প্রপোজ করেছেন বয়ফ্রেন্ড সোহেল কাঠুরিয়া। শোনা যাচ্ছে, আগামী ৪ ডিসেম্বর রাজস্থানের এক রিসোর্টে বসবে দুজনের বিয়ের আসর।

এবার জানা গেল, হবু বরের আগের বিয়েতে অতিথি ছিলেন হানসিকা! তার বিয়ের আগে হাতে হাতে ঘুরছে সেই ভিডিও। সম্পর্ক গোপন রাখার পর একেবারে বিয়ের খবর দিয়েছেন হানসিকা-সোহেল। কিন্তু হানসিকা কী সোহেল কাঠুরিয়ার দ্বিতীয় স্ত্রী হতে চলেছেন? সে নিয়ে বলিপাড়ায় জোরদার চর্চা।

জানা যায়, ২০১৬ সালে রিঙ্কি বাজাজের সঙ্গে বিয়ে হয়েছিল হানসিকার হবু স্বামী সোহেলের। গোয়াতে তাদের জমকালো ডেস্টিনেশন ওয়েডিংয়ে হাজির হয়েছিলেন হানসিকাও। সোহেলের আগের বিয়ের ভিডিওতে নাচতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। তাজ্জব হয়ে সেই দৃশ্য দেখছেন অনুরাগীরা। কিছু দিন আগেও তারা জানতেন না, হানসিকা কাকে বিয়ে করবেন। সবটাই ছিলো গোপন।

তবে একজনের সঙ্গে নিয়মিত দেখা যাচ্ছিল হানসিকাকে। তা দেখে অনুমান ছিল, দুজন সম্পর্কে আছেন। সেই রহস্য ফাঁস হয়েছে সদ্য। একেবারে বিয়ের দিনক্ষণ ঘোষণা করে অভিনেত্রী বুঝিয়ে দিয়েছেন, দীর্ঘ দিন ধরেই সম্পর্কে ছিলেন তারা। সোহেলের আগের বিয়ে ভাঙার কারণও কি তবে হানসিকা? তা অবশ্য জানা যায়নি।

উল্লেখ্য, ‘কোই মিল গ্যায়া’ সিনেমায় হৃতিক রোশনের সঙ্গে শিশুশিল্পী হিসেবে কাজ করেছিলেন হানসিকা মোতওয়ানি। ‘টিনা’ চরিত্রে তার অভিনয় মুগ্ধ করেছিল দর্শককে। পরবর্তীকালে দক্ষিণী সিনেমাতে অভিনয় করে জনপ্রিয় হয়ে ওঠেন। কাজ করেছেন বলিউডেও। এবার বাজতে যাচ্ছে তার বিয়ের বাদ্য।

সূত্র : আনন্দবাজার