ঢাকা বুধবার, ফেব্রুয়ারী ১, ২০২৩

Popular bangla online news portal

‘স্ত্রী’র সিকুয়েল আসছে, জানেন না রাজকুমার!


নিউজ ডেস্ক
১০:৩৬ - বুধবার, নভেম্বর ৯, ২০২২
‘স্ত্রী’র সিকুয়েল আসছে, জানেন না রাজকুমার!

রাজকুমার রাও এবং শ্রদ্ধা কাপুর অভিনীত হরর কমেডি ফিল্ম ‘স্ত্রী’-এর সিকুয়েল আসতে চলেছে। এই কথা স্বয়ং অভিনেত্রী শ্রদ্ধা কাপুর জানিয়েছেন। এরপর দুদিন কেটে গিয়েছে। অথচ এই ছবির মুখ্য অভিনেতা রাজকুমার রাও বলছেন, তিনি এই বিষয়ে কিছুই জানেন না! কেউ নাকি তাকে এই বিষয়ে কিছুই বলেনি!

একদিকে অভিনেত্রী বলছেন কদিন পর থেকে শুটিং শুরু, আরেকদিকে অভিনেতা বলছেন তিনি কিছুই জানেন না।

এক ইন্টারভিউতে রাজকুমার রাও জানান, তাকে ‘স্ত্রী ২’ ছবির কথা কেউ কিছু জানায়নি। এই বিষয়ে তিনি বলেন, “স্ত্রী’ একটি অত্যন্ত ভালো ছবি। এই ছবির সিকুয়েল অবশ্যই তৈরি হওয়া উচিত। তবে আমাকে এখনও পর্যন্ত এই ছবি সংক্রান্ত কোনো অফিসিয়াল কথা জানানো হয়নি।”

অপরদিকে শ্রদ্ধা ‘ঠুমকেশ্বরী’ গানের শুটিংয়ের দৃশ্য শেয়ার করে লেখেন, “দারুন লাগছে। সেটে ফিরতে পেরে খুব ভালো লাগছে। শিগগির আমরা ‘স্ত্রী ২’ ছবির শুটিং শুরু করতে চলেছি ভেবে আরও উত্তেজিত বোধ করছি।”

২০১৯ সালে দেওয়া একটি সাক্ষাৎকারে ‘স্ত্রী’ ছবির নির্মাতারা জানিয়েছিলেন যে, তারা এই ছবির দ্বিতীয় এবং তৃতীয় ভাগ বানাবেন। বিষয়টি নিয়ে চিন্তা-ভাবনা করছেন বলেও জানান।

উল্লেখ্য, রাজকুমার রাও আপাতত তার ‘মনিকা, ও মাই ডার্লিং’ ছবি রিলিজের অপেক্ষায় রয়েছেন। ভাসান বালা পরিচালিত এই ছবিতে আরও অভিনয় করেছেন হুমা কোরেশি, রাধিকা আপ্তে, আকাঙ্খা রঞ্জন কাপুর, সুকান্ত গোয়েল প্রমুখ। আগামী ১১ নভেম্বর নেটফ্লিক্সে মুক্তি পেতে চলেছে ছবিটি।

সূত্র : হিন্দুস্তান টাইমস