ঢাকা মঙ্গলবার, জানুয়ারী ৩১, ২০২৩

Popular bangla online news portal

প্রেমিক অর্জুনকে ‘হ্যাঁ’ বলে দিলেন মালাইকা?


নিউজ ডেস্ক
১১:০৪ - বৃহস্পতিবার, নভেম্বর ১০, ২০২২
প্রেমিক অর্জুনকে ‘হ্যাঁ’ বলে দিলেন মালাইকা?

বলিউডে এ বছরটাকে বিয়ের বছর বললে অত্যুক্তি হবে না। রণবীর-আলিয়া, ভিকি-ক্যাটরিনা, পলক-মিঠুনের পর আবারও কি বাজতে চলেছে বিয়ের সানাই? প্রশ্নটা নেটিজেনদের। মালাইকা অরোরা কাকে ‘হ্যাঁ’ বললেন— প্রেমিক অর্জুন নাকি অন্য কাউকে সরগরম নেটপাড়া।

বৃহস্পতিবার সকাল সকাল মালাইকার ইনস্টাগ্রাম পোস্ট ঘিরে জল্পনা শুরু। নিজের লাজুক হাসির ছবি দিয়ে তিনি লেখেন, ‘হ্যাঁ বলে দিলাম।’ কিন্তু নতুন করে কাকে কেন ‘হ্যাঁ’ বলার থাকতে পারে— সেই ধাঁধা বুঝে উঠতে পারছেন না কেউই।

অনুরাগীদের অনুমান, দীর্ঘদিনের সম্পর্ক এবার বুঝি পূর্ণতা পেতে চলেছে। নির্ঘাত বিয়ের প্রস্তাব দিয়েছেন অর্জুন, আর তাতেই রাজি মালাইকা। না হলে এমন লাজে রাঙা ছবি নিশ্চয়ই দিতেন না অভিনেত্রী! আবার কেউ কেউ বলছেন, নতুন ছবির প্রচার নয় তো? কারণ, অনুরাগীরা এ-ও খেয়াল করেছেন যে, এখনও কোনো আংটি নেই মালাইকার বাঁ হাতের অনামিকায়। বিয়ের প্রস্তাব এলে নিশ্চয়ই অর্জুনের পরানো আংটি ঝকঝক করত অভিনেত্রীর হাতে। যদিও সবাই সংশয়ে।

গত মাসে ৪৯ বছরে পা দিয়েছেন ‘ছাঁইয়া ছাঁইয়া’র অভিনেত্রী। জন্মদিনে মালাইকাকে শুভেচ্ছা জানিয়ে অর্জুন লেখেন, ‘এমনই থেকো, নিজের মতো। খুশি থেকো আমার অর্ধেক হৃদয়, আমার হও।’ সঙ্গে হৃদয় এঁকে জানিয়েছেন, ‘আমি শুধু তোমার।’

উল্লেখ্য, ২০১৯ সাল থেকে সম্পর্কে আছেন মালাইকা অরোরা ও অর্জুন কাপুর। আনুষ্ঠানিকভাবে সম্পর্ককে সিলমোহর দেননি এখনও। প্রাক্তন স্বামী আরবাজ় খানের সঙ্গে মালাইকার বিবাহবিচ্ছেদ হওয়ার কিছু সময় পর থেকেই জুটিকে একসঙ্গে দেখা যায়।

সূত্র : আনন্দবাজার