ঢাকা মঙ্গলবার, জানুয়ারী ৩১, ২০২৩

Popular bangla online news portal

থাই স্প্লিট সিক্যুইন ড্রেসে নজরকাড়া ঊষসী!


নিউজ ডেস্ক
৫:৪৬ - শুক্রবার, নভেম্বর ১১, ২০২২
থাই স্প্লিট সিক্যুইন ড্রেসে নজরকাড়া ঊষসী!

কলকাতার টেলিভিশনের জনপ্রিয় মুখ ঊষসী রায় সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয়। মাঝে মাঝেই সামনে আসে তার একাধিক ফটোশুটের ঝলক।

সম্প্রতি বেশ কয়েকটি ছবি দিয়ে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছেন অভিনেত্রী। ঊষসীর সেই বোল্ড ছবিগুলোতে মুহূর্তে পড়েছে হাজার হাজার লাইক, কমেন্টস।

কালো রঙা একটি লং থাই স্প্লিট সিক্যুইন ড্রেস পরেছেন ঊষসী। সঙ্গে রয়েছে মানানসই স্মার্ট কানের দুল। হাত ও গলা রয়েছে ফাঁকা। ডিপ নেক স্প্যাগেটি ড্রেসে নজর কাড়ছেন অভিনেত্রী। তার পরনে রয়েছে ঘিয়ে রঙা হাই হীল এবং চুল হালকা বুফে করে বাঁধা। অভিনেত্রীর ছবিগুলোতে উষ্ণ কমেন্ট করেছেন বহু ভক্ত। ঊষসীর প্রশংসায় পঞ্চমুখ অনেকেই।

‘মিলন তিথি’ ধারাবাহিকে অহনা চরিত্রের মাধ্যমে অভিনয় জীবনে হাতে খড়ি হয় ঊষসী রায়ের। এরপর তিনি সবার মনের একেবারে কাছে পৌঁছেছিলেন ‘বকুল কথা’ ধারাবাহিকের মাধ্যমে বকুল চরিত্রে। কাদম্বিনী গঙ্গোপাধ্যায়ের চরিত্রেও দেখা গেছে ঊষসীকে। এই ধারাবাহিকে তার লুক একেবারে ভিন্ন ছিল। তিনি যে কয়েকটি কাজ করেছেন, সবকটিই একেবারে ভিন্ন স্বাদের।

ছোট পর্দা ছাড়াও বেশ কয়েকটি ওয়েব সিরিজেও দেখা গেছে তাকে। ‘টুরু লাভ’, ‘ব্যোমকেশ চোরাবালি’, ‘রুদ্রবীণার অভিশাপ’, ‘সুন্দরবনের বিদ্যাসাগর’-র মতো একাধিক সিরিজে অভিনয় করেছেন তিনি।

শিগগিরই তাকে দেখা যাবে হইচই-র ‘গভীর জলের মাছ’ সিরিজে। যেখানে উষসী ছাড়াও মুখ্য চরিত্রে রয়েছেন অনন্যা সেন, স্বস্তিকা দত্ত, তৃণা সাহাকে। চার নারী, জটিল সম্পর্ক, মানসিক অশান্তি, অনেকটা ড্রামা এবং একটি হত্যা। এটাই ‘গভীর জলের মাছ’-র মূল বিষয়বস্তু।