ঢাকা বুধবার, ফেব্রুয়ারী ১, ২০২৩

Popular bangla online news portal

ঢাবির এফ রহমান হল শাখা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন


নিউজ ডেস্ক
১৩:১৬ - মঙ্গলবার, নভেম্বর ১৫, ২০২২
ঢাবির এফ রহমান হল শাখা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) স্যার এ এফ রহমান হল ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার (১৫ নভেম্বর) দুপুরে এ কমিটি ঘোষণা করা হয়।

ঢাবি ছাত্রলীগের সভাপতি সনজিত চন্দ্র দাস এবং সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন এ কমিটির অনুমোদন দেন।

এর আগে চলতি বছরের ২ ফেব্রুয়ারি রিয়াজুল ইসলামকে সভাপতি ও মুনেম শাহারিয়ার মুনকে সাধারণ সম্পাদক করে এ শাখার আংশিক কমিটি ঘোষণা করা হয়েছিল।

১৯৩ সদস্য বিশিষ্ট এ কমিটিতে- সহ-সভাপতি ৪৯ জন, যুগ্ম-সাধারণ সম্পাদক রয়েছেন ১৩ জন, সাংগঠনিক সম্পাদক ১৩ জন, সম্পাদক ৩০ জন, উপ-সম্পাদক ৫২  জন, সহ-সম্পাদক ১৯ জন এবং সদস্য রয়েছেন ১৫ জন।

কমিটিতে ১নং সহ-সভাপতি হয়েছেন, মো. সাহারাত খান, ১ নং যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন আসিফ ইকবাল নাহিদ এবং ১নং সাংগঠনিক সম্পাদক হয়েছেন আব্দুল্লাহ আল জুবায়ের।

হল ছাত্রলীগের সভাপতি রিয়াজুল ইসলাম বলেন, বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের নির্দেশনায় আমরা পূর্ণাঙ্গ কমিটি গঠন করে হল ছাত্রলীগকে গতিশীল করেছি। কমিটিতে ছাত্রলীগের জন্য পরিশ্রমী, ত্যাগীদের মূল্যায়ন করেছি। যারা একুশ শতকের চ্যালেঞ্জ মোকাবিলা করতে পারবে এবং মেধার মাধ্যমে ছাত্রলীগকে এগিয়ে নেবে।

সাধারণ সম্পাদক মুনেম শাহারিয়ার মুন বলেন, জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা গড়ার স্বপ্ন-সারথি হিসেবে সোনালী অতীতের সকল শক্তি-সাহস ও অনুপ্রেরণায় উজ্জীবিত হয়ে বাংলাদেশ ছাত্রলীগ, স্যার এ.এফ.রহমান হল, ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা পূর্বের সকল ন্যায় প্রতিষ্ঠায় সামষ্টিক লড়াইয়ে প্রশ্নাতীতভাবে জড়ো হওয়ার পরম্পরার রীতিকে অব্যাহত রাখতে প্রতিজ্ঞাবদ্ধ।