ঢাকা মঙ্গলবার, জানুয়ারী ৩১, ২০২৩

Popular bangla online news portal

রাতে আরব আমিরাতের বিপক্ষে মাঠে নামবে মেসির আর্জেন্টিনা


নিউজ ডেস্ক
১০:৫৩ - বুধবার, নভেম্বর ১৬, ২০২২
রাতে আরব আমিরাতের বিপক্ষে মাঠে নামবে মেসির আর্জেন্টিনা

কাতারের ফুটবল বিশ্বকাপ শুরু হতে বাকি মাত্র ৪ দিন। বিশ্ব আসরের আগে শেষ মুহূর্তের প্রস্তুতি ঝালিয়ে নিতে গত কয়েকদিন ধরে সংযুক্ত আরব আমিরাতে অবস্থান করছে আর্জেন্টিনা ফুটবল দল। প্রস্তুতি শেষে এবার প্রমাণ করার পালা। সেই পর্বের প্রথম ধাপ হিসেবে আজ রাতে সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ খেলবে আর্জেন্টিনা। 

আবুধাবির মাঠে লিওনেল মেসিদের ম্যাচ নিয়ে আগ্রহের কমতি নেই দর্শকদের। তাই তো টিকিট ছাড়ার ২৪ ঘণ্টার মধ্যেই বিক্রি হয়ে গেছে ম্যাচের সব টিকিট। মোহাম্মদ বিন জায়েদ স্টেডিয়ামে বুধবার বাংলাদেশ সময় রাত সাড়ে ৯টায় শুরু হবে ম্যাচটি।

এবারের বিশ্বকাপে আত্মবিশ্বাসটা বেশ তুঙ্গে লিওনেল মেসিদের। কারণ গত তিন বছরে তো হারের মুখই দেখেনি লিওনেল স্কালোনির দল। ডি-মারিয়া, দিবালার ইনজুরি নিয়ে দুশ্চিন্তা থাকলেও অধিকাংশ খেলোয়াড়ই আছেন দারুণ ছন্দে। দলের শীর্ষ তারকা মেসিও ফিরেছেন গোড়ালির ইনজুরি সেরে। গত সোমবার আমিরাতে দলের সঙ্গে যোগ দেন ৮ বারের ব্যালন ডি অর জয়ী এ তারকা।

চোট সমস্যায় জর্জরিত লিওনেল মেসিদের বিশ্বকাপের ঠিক আগে চোটে পড়তে দিতে চান না কাতারের কোচ রোদোলফো আরুবারেনাও। তাই শিষ্যদের কড়া সতর্কবানী দিয়েছেন আর্জেন্টাইন এ কোচ। 

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘আমি ফুটবলারদের বলে দিয়েছি ম্যাচে যেন মেসিকে কড়া ট্যাকল করা না হয়। সবচেয়ে ভালো হয়, ওকে যদি ছোঁয়াই না হয়। বলতে পারেন, এটা আমার জন্মভূমির প্রতি দুর্বলতা। মেসি ওর ক্যারিয়ারের শেষ বিশ্বকাপ খেলতে যাচ্ছে। আমি চাই না প্রীতি ম্যাচ খেলতে গিয়ে ও ইনজুরিতে পড়ুক।’

আগামী ২২ নভেম্বর সৌদি আরবের বিপক্ষে ম্যাচ দিয়ে এবারের বিশ্বকাপে পা রাখবে আর্জেন্টিনা। গ্রুপ সি তে মেসিদের বাকি দুই প্রতিপক্ষ পোল্যান্ড ও মেক্সিকো।