ঢাকা বুধবার, ফেব্রুয়ারী ১, ২০২৩

Popular bangla online news portal

আমিরাতের বিপক্ষে বড় জয় পেলো আর্জেন্টিনা


নিউজ ডেস্ক
১৯:৪৬ - বুধবার, নভেম্বর ১৬, ২০২২
আমিরাতের বিপক্ষে বড় জয় পেলো আর্জেন্টিনা

বড় জয় দিয়েই কাতারে বিশ্বকাপের অনানুষ্ঠানিক পর্ব শুরু করেছে ল্যাটিন ফুটবলের চ্যাম্পিয়ন আর্জেন্টিনা। ফ্রেন্ডলি ম্যাচে আরব আমিরাতকে ০-৫ গোলে পরাজিত করেছে মেসিরা।

বুধবার (১৬ নভেম্বর) রাতে কাতারের মোহাম্মদ বিন জায়েদ স্টোডিয়ামে আমিরাতের মুখোমুখি হয় লিওনেল মেসির আর্জেন্টিনা। মেসি, ডি মারিয়াদের নিয়ে একপ্রকার শক্তিশালী দল মাঠে নামান কোচ স্কলোনি। ম্যাচটি শুরু হয় বাংলাদেশ সময় রাত সাড়ে নয়টায়।

এদিকে ম্যাচের শুরু থেকেই আমিরাতের ঘাড় কামড়ে ধরে স্কলোনির শিষ্যরা। খেলার ১৭ মিনিটে কাউন্টার অ্যাটাকে মেসির দেয়া পাস থেকে গোল করে দলকে এগিয়ে দেন তরুণ ফরোয়ার্ড আলভারেজ। পরে ২৫ ও ৩৬ মিনিটে দুর্দান্ত দুই গোল উপহার দেন ডি মারিয়া। গোলের এই মিছিলে কেন কিছুক্ষণ পরেই যোগদেন ফুটবল জাদুকর লিওনেল মেসি। খেলার ৪৪ মিনিটের সময় নিজেও আরব আমিরাতের জালে বল জড়িয়ে দলকে হাফ টাইমের আগেই ৪ গোলের লিড এনে দেন তিনি।

দ্বিতীয়ার্ধে অবশ্য কিছুটা সামলে নেয় আর্জেন্টিনা। খেলোয়াড় অদলবদল করে খেলার চেষ্টা করে দলটি। ৬০ মিনিটে অবশ্য গোল পান কোরিয়া। অন্যদিকে, মেসিদের আক্রমণ ঠেকাতে ঠেকাতে টালমাটাল হয়ে পড়ে আমিরাতি রক্ষণভাগ। শেষপর্যন্ত ৫-০ ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়েন মেসিরা।