ঢাকা বুধবার, ফেব্রুয়ারী ১, ২০২৩

Popular bangla online news portal

নোয়াখালী জেলা পরিষদ সদস্য পদে নির্বাচন ২৮ নভেম্বর


নিউজ ডেস্ক
১১:৫০ - বৃহস্পতিবার, নভেম্বর ১৭, ২০২২
নোয়াখালী জেলা পরিষদ সদস্য পদে নির্বাচন ২৮ নভেম্বর

নোয়াখালী জেলা পরিষদের সদস্য দুই পদের নির্বাচন আগামী ২৮ নভেম্বর (সোমবার) অনুষ্ঠিত হবে। আদালতের আদেশে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান প্রার্থী নির্বাচিত হওয়ায় এখন সদস্য পদে নির্বাচন অনুষ্ঠিত হবে।

বৃহস্পতিবার (১৭ নভেম্বর) নির্বাচন কমিশনের (ইসি) নির্বাচন ব্যবস্থাপনা শাখার উপ-সচিব মো. আতিয়ার রহমান এ তথ্য জানান। এই নির্দেশনা রিটার্নিং কর্মকর্তা ও সংশ্লিষ্ট জেলা প্রশাসকের কাছে পাঠানো হয়েছে।

আতিয়ার রহমান জানান, আপিল বিভাগের সিপিএলএ নং ২৭৯৩/২০২২ এর ২৪ অক্টোবর ২০২২ তারিখের আদেশের পরিপ্রেক্ষিতে নোয়াখালী জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মো. আলাবক্স টিটু প্রতিদ্বন্দ্বী প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণের সুযোগ না থাকায় আবদুল ওয়াদুদ পিন্টুকে চেয়ারম্যান পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় ঘোষণা করে নির্বাচন সম্পন্ন করার জন্য নির্বাচন কমিশন সিদ্ধান্ত দিয়েছেন।

এ লক্ষ্যে চেয়ারম্যান পদ ছাড়া অন্যান্য পদে যে পর্যায় থেকে স্থগিত করা হয়েছিল সে পর্যায় থেকে শুরু করে পূর্ব নির্দেশনা অনুযায়ী পদ্ধতিগতভাবে ২৮ নভেম্বর সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত ভোটগ্রহণ সম্পন্ন করার জন্যও নির্বাচন কমিশন সিদ্ধান্ত দিয়েছেন।