ঢাকা মঙ্গলবার, জানুয়ারী ৩১, ২০২৩

Popular bangla online news portal

মাসব্যাপী ‘আইএফআইসি ব্যাংক রেমিট্যান্স উৎসব’ শুরু


নিউজ ডেস্ক
১১:৫৮ - বৃহস্পতিবার, নভেম্বর ১৭, ২০২২
মাসব্যাপী ‘আইএফআইসি ব্যাংক রেমিট্যান্স উৎসব’ শুরু

দেশের রেমিট্যান্স প্রবাহকে আরও সচল করার লক্ষ্য নিয়ে আইএফআইসি ব্যাংক আয়োজন করেছে মাসব্যাপী ‘আইএফআইসি ব্যাংক রেমিট্যান্স উৎসব’। এখন থেকে আইএফআইসি ব্যাংকের গ্রাহকরা সপ্তাহের ৭ দিনই তাদের অ্যাকাউন্টে রেমিট্যান্সের টাকা গ্রহণ করতে পারবেন। 

বুধবার (১৬ নভেম্বর) আইএফআইসি টাওয়ারে এক অনুষ্ঠান আয়োজনের মাধ্যমে এ উৎসবের উদ্বোধন করা হয়। 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আইএফআইসি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (চলতি দায়িত্বে) সৈয়দ মনসুর মোস্তফা এবং আইএফআইসি ব্যাংকর উপ-ব্যবস্থাপনা পরিচালক ও অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তা। 

অনুষ্ঠানে রেমিট্যান্স সেবায় আইএফআইসির সহযোগী সংস্থাগুলোর পক্ষ থেকে উপস্থিত ছিলেন মানিগ্রাম বাংলাদেশ-এর বিজনেস স্পেশালিস্ট খাইরুল আল আমিন, রিয়া মানি ট্রান্সফার বাংলাদেশ-এর কান্ট্রি রিপ্রেজেনটেটিভ এ কে এম নাজমুল হোসেন, মাস্টারকার্ড বাংলাদেশ-এর কান্ট্রি ম্যানেজার সৈয়দ মোহাম্মদ কামাল, ওয়েস্টার্ন ইউনিয়ন বাংলাদেশ-এর হেড অব অপারেশনস্ মো. শিহাব হাসান এবং ঊর্ধ্বতন কর্মকর্তারা। 

অনুষ্ঠানে স্বাগত বক্তব্যে আইএফআইসি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (চলতি দায়িত্বে) সৈয়দ মনসুর মোস্তফা বলেন, বাংলাদেশের প্রতিটি প্রান্তে প্রতিটি মানুষের হাতে আমরা দ্রুত, সহজে এবং নিরাপদে রেমিট্যান্স পৌঁছে দেওয়ার জন্য কাজ করে চলেছি। আইএফআইসি ব্যাংক বিশ্বাস করে সম্মিলিতভাবে আমরা এই রেমিট্যান্স খাতকে আরো অনেক দূর এগিয়ে নিয়ে যেতে পারব।