ঢাকা মঙ্গলবার, সেপ্টেম্বর ২৭, ২০২২

Popular bangla online news portal

ভৈরভ উপজেলা প্রবাসী আওয়ামী লীগের ভার্চ্যুয়াল আলোচনা সভা


super admin
২২:০৯ - বুধবার, মার্চ ২৩, ২০২২
ভৈরভ উপজেলা প্রবাসী আওয়ামী লীগের ভার্চ্যুয়াল আলোচনা সভা

৩ নভেম্বর জাতীয় জেল হত্যা দিবসে ভার্চ্যুয়াল আলোচনা সভা করেছে ভৈরব প্রবাসী আওয়ামী লীগ। আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন ভৈরভ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব সাইদুল্লা মিয়া। ভার্চ্যুয়াল সভায় সভাপতিত্ব করেন ভৈরব উপজেলা প্রবাসী  আওয়ামী লীগের নির্বাহী পরিচালক হাজী জসিম উদ্দিন।

সংগঠনের পরিচালক জাহাঙ্গীর সরকারের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন ভৈরব উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু,পৌর আওয়ামী লীগের সভাপতি এস এম বাকী উল্লাহ,উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক মোশাররফ হোসেন মুসা, সংগঠনের প্রধান উপদেষ্টা মাসুম সরকার মন্টু,উপদেষ্টা বাকের সওদাগর, লিটন মিয়া,মনিরুজ্জামান।

এ সময় বক্তব্য রাখেনপরিচালক নাছির উদ্দিন, কাউছার আহমেদ,  হাবিবুর রহমান, শেখ ইসহাক, জি আর মানিক উদ্যোক্তা  ভৈরব উপজেলা প্রবাসী আওয়ামীলীগ) সোহেল মিয়া,রাসেল মিয়া, সগির, সোলেমান, এবং সকল দেশের প্রতিনিধি ও সদস্যরা ।

এ সময় বক্তারা জাতীয় চার নেতার প্রতি গভীয় শ্রদ্ধা জানিয়ে বলেন তদের হত্যা ইতিহাসে নৃশংসতম হত্যাকান্ড। জঘণ্যতম হত্যাকান্ড হিসাবে থাকবে ইতিহাসে।এ সময় গভীর শ্রদ্ধার সাথে স্মরন করা হয় ভৈরবের কৃতি সন্তান সাবেক রাষ্ট্রপতি মরহুম জিল্লুর রহমান,গ্রেনেড হামলায় নিহত মরহুমা আইভী রহমান।

আলোচনায় প্রবাসী নেতৃবৃন্দ ভৈরবের সিনায়র নেতৃবৃন্দের কাছে অনুরোধ জানান যাতে দ্রুত  ভৈরবকে জেলা ঘোষনা করা হয়। শেষে বঙ্গবন্ধু পরিবার, জাতীয় চার নেতা,সাবেক রাষ্ট্রপতি জিল্লুর রহমান,মহিলা আওয়ামী লীগ নেত্রী আইভি রহমানের রুহের মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া মোনাজাত করা হয়।